সংবাদ শিরোনামঃ
ঢাকা-সাভারগামী ১৭টি বাস আটক জাবি ছাত্রীকে হেনস্তা মালয়েশিয়ায় ঈদের ‘ছুটিতে’ ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘট’নায় ৪.প্রবাসী বাংলাদেশি নিহতও ৪.জন আহত হয়েছে । রমজানকে স্বাগত জানাল গাজা শোক-ক্ষুধা-রক্ত দিয়ে! মানুষের জন্য আল্লাহর পাঠানো তিন উপদেশ ! মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজ্জাকের ১২ বছরের কারাদণ্ড। উত্তরায় গার্ডার পরে প্রাইভেট কার পিষ্ট নিহত ৫ জন। আজকে স্বর্ণের দাম আরও বাড়লো। সিলেট,সুনামগঞ্জ সহ বন্যার্তদের জন্য দেড় কোটি টাকা তোলা সেই গায়ককে পুলিশের ধমক বন্যাদুর্গত সিলেট ও সুনামগঞ্জ জেলার অসহায় বানভাসি মানুষের পাশে বিজিবি সিলেট ও সুনামগঞ্জ প্রিয় মাঠ মিরপুর থেকেই শেষ বিদায় নিলেন মোশাররফ রুবেল।
১০ দিন বন্ধ মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশনের পাসপাের্ট সেবা।

১০ দিন বন্ধ মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশনের পাসপাের্ট সেবা।

১০ দিন বন্ধ মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশনের পাসপোর্ট সেবা।

১০ দিন বন্ধ মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশনের পাসপাের্ট সেবা এই নতুন বছরের শুরু থেকে টানা (১০) দিন বন্ধ থাকবে মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশনের পাস’পাের্ট সেবা কার্যক্রম। বৃহস্পতিবার (৩১) ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় বাংলাদেশ হাই কমিশন হাই কমিশনের দূতা’বাস প্রধান (রুহুল আমিন) স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বেশ কয়েকজন কর্মকর্তা করােনায় আক্রান্ত হওয়ার ফলে এ ধরনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

 

দেশটির সরকারি বিধি-নিষেধ অনুযায়ী কুয়ালালাম’পুরের আম্পাং শাখার পাস’পাের্ট অফিসের কার্যালয় শুক্রবার (১) জানুয়ারি থেকে পরবর্তী রােববার (১০) জানুয়ারি পর্যন্ত সাময়িকভাবে সব ধরনের কার্যক্রম বন্ধ ঘােষণা করা হয়েছে।

 

বিজ্ঞপ্তিতে বলা হয় , মালয়েশিয়া দূতা’বাসের কার্যক্রম পুনরায় চালু হওয়ার পর পাস’পাের্ট সেবা কার্যক্রম আরও বেগবান করার মাধ্যমে প্রত্যাশীদের সেবা নিশ্চিত করা হবে বলে জানা যায়। এছাড়াও যারা অ্যাপয়ন্টমেন্ট নিয়ে রেখেছেন,। তাদের নতুন করে অ্যাপয়েন্টমেন্টের প্রয়ােজন নেই বলেও জানানাে হয়।

 

এক্ষেত্রে (১০) জানুয়ারির পর কাছাকাছি সময়ে নতুন অ্যাপয়েন্টমেন্টের দিন পুনরায় নির্ধারণ করে যথাসময়ে অবহিত করা হবে। পুর্বের ঘােষণা অনুযায়ী (২) ও (৩) জানুয়ারি থেকে মালয়েশিয়ার জুহুর বারু প্রদেশে পাসপাের্ট ডেলি’ভারি সেবার কার্যক্রম অব্যহত থাকবে বলেও উল্লেখ করা হয়।

 

আরও পড়ুনঃ মালয়েশিয়া প্রবাসীদের জন্য সুখবর, আবারও বিমান চলাচল শুরু !

জানুয়ারির পর কাছাকাছি সময়ে নতুন অ্যাপয়েন্টমেন্টের দিন পুনরায় নির্ধারণ করে যথা সময়ে অবহিত করা হবেন। পুর্বের ঘােষণা অনুযায়ী (২) ও (৩) (জানুয়ারি থেকে) মালয়েশিয়ার জুহুর”বারু প্রদেশে পাস’পাের্ট ডেলি”ভারি সেবার কার্যক্রম অব্যহত থাকবে বলেও উল্লেখ করা হয়েছেন।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme