সংবাদ শিরোনামঃ
মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজ্জাকের ১২ বছরের কারাদণ্ড। উত্তরায় গার্ডার পরে প্রাইভেট কার পিষ্ট নিহত ৫ জন। আজকে স্বর্ণের দাম আরও বাড়লো। সিলেট,সুনামগঞ্জ সহ বন্যার্তদের জন্য দেড় কোটি টাকা তোলা সেই গায়ককে পুলিশের ধমক বন্যাদুর্গত সিলেট ও সুনামগঞ্জ জেলার অসহায় বানভাসি মানুষের পাশে বিজিবি সিলেট ও সুনামগঞ্জ প্রিয় মাঠ মিরপুর থেকেই শেষ বিদায় নিলেন মোশাররফ রুবেল। হাই ব্লাড প্রেসার কমানোর একেবারে সহজ উপায় যেসব কারণে রোজা ভেঙে যায় নর্ধারিত কিছু শর্ত লঞ্চের আগুনে : মৃতের সংখ্যা বেড়ে ৩৯, নিখোঁজ অর্ধশতাধিক ! রাতে দেরি করে ঘুমাতে যান এবং সকালে দেরি করে ঘুম থেকে ওঠেন তাদের অকালে মৃত্যুর ঝুঁকি বেশি থাকে।
জাল টাকা ব্যবসায়ী হুমায়ুন কবির আটক !

জাল টাকা ব্যবসায়ী হুমায়ুন কবির আটক !

পারিবারিক ভাবেই জাল টাকার ব্যবসায়ী হুমায়ুন কবির

জাল টাকা ব্যবসায়ী হুমায়ুন কবিরকে আইন প্রয়োগকারীরা এর আগে ছয়বার গ্রেপ্তার করেছিল। মুক্তি পেয়ে তিনি বারবার এই কাজে ফিরে আসেন। পারিবারিক ভাবেই জাল টাকার ব্যবসায়ী ,আগেও গ্রেফতার হয়েছিলেন ৬ বার ৬ বার।
 
এবার গোয়েন্দারা কোটি কোটি টাকার জাল নোট নিয়ে ধরা পড়ে। জাল টাকা তাদের পারিবারিক ব্যবসা। আর্থিক প্রলোভনের কারণে মহিলারাও এই অপরাধে জড়িয়ে পড়ছেন। গোয়েন্দারা হুমায়ুনকে রাজধানীর মোহাম্মদপুর থেকে তিন মহিলা সহ দু’জন নারীকে গ্রেপ্তার করে।
 
হুমায়ুন কবিরের শোবার ঘরে নকল নোট তৈরির সমস্ত সরঞ্জাম রয়েছে। সমস্ত অবৈধ লেনদেন আছে। আবাসিক এলাকায় বাড়ি ভাড়া নিয়ে এক দশকেরও বেশি সময় ধরে নকল অর্থের ব্যবসা চলছে।
দুটি মহিলা জাল নোট তৈরিতে সহযোগী হিসাবে কাজ করেছিলেন। তাদের একজনের স্বামী একই অপরাধে কারাগারে যাচ্ছেনপরে তিনি নিজে হুমায়ূনের সাথে কাজ শুরু করেন। আরেকজন কারাগারে থাকাকালীন হুমায়ুনকে পাওয়া গেছে।
 
ডিএমপির গোয়েন্দা গুলশান শাখার  জোনের ডিসি মশিউর রহমান জানান, গ্রুপটি একটি শক্তিশালী সিন্ডিকেট গঠন করেছিল। পিক আপ। সুতরাং, মুক্তি পেয়েও তিনি আবার একই অপরাধে জড়িয়ে পড়ে। রাজধানীতে আরো কয়েক টি চক্রকে ধরতে অভিযান চলছে বলে জানায় থানা পুলিশ।
 

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme