সংবাদ শিরোনামঃ
ঢাকা-সাভারগামী ১৭টি বাস আটক জাবি ছাত্রীকে হেনস্তা মালয়েশিয়ায় ঈদের ‘ছুটিতে’ ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘট’নায় ৪.প্রবাসী বাংলাদেশি নিহতও ৪.জন আহত হয়েছে । রমজানকে স্বাগত জানাল গাজা শোক-ক্ষুধা-রক্ত দিয়ে! মানুষের জন্য আল্লাহর পাঠানো তিন উপদেশ ! মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজ্জাকের ১২ বছরের কারাদণ্ড। উত্তরায় গার্ডার পরে প্রাইভেট কার পিষ্ট নিহত ৫ জন। আজকে স্বর্ণের দাম আরও বাড়লো। সিলেট,সুনামগঞ্জ সহ বন্যার্তদের জন্য দেড় কোটি টাকা তোলা সেই গায়ককে পুলিশের ধমক বন্যাদুর্গত সিলেট ও সুনামগঞ্জ জেলার অসহায় বানভাসি মানুষের পাশে বিজিবি সিলেট ও সুনামগঞ্জ প্রিয় মাঠ মিরপুর থেকেই শেষ বিদায় নিলেন মোশাররফ রুবেল।
ডোনাল্ড ট্রাম্পের নেতৃত্বে ব্যর্থত – মার্কিনীদের জীবন ও জীবিকা সংকটাপন্ন  

ডোনাল্ড ট্রাম্পের নেতৃত্বে ব্যর্থত – মার্কিনীদের জীবন ও জীবিকা সংকটাপন্ন  

ডোনাল্ড ট্রাম্পের নেতৃত্বে ব্যর্থতার কারণেই মার্কিনীদের জীবন ও জীবিকা সংকটা পন্ন  

ডোনাল্ড ট্রাম্পের নেতৃত্বে ব্যর্থতার কারণেই মার্কিনীদের জীবন ও জীবিকা সংকটা পন্ন।  বুধবার যুক্তরাষ্ট্রের আসন্ন নির্বাচনে প্রথমবার অশ্বেতাঙ্গ ভাইস প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে মনোনয়ন চূড়ান্ত করে ইতিহাস করেন কমলা হেরিস । খাদের কিনারায় দাঁড়িয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হলেই এই অবস্থা থেকে পরিত্রাণ সম্ভব এদিকে সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা বলেছেন সরকার পরিচালনায় মোটেই মনোযোগী হন ট্রাম্প হোয়াইট হাউসে চলছে রিয়েলিটি শো ।

যুক্তরাষ্ট্রের অর্থনীতিতে অনন্য ইতিহাস গড়লেন কমলাহারেজ  এর আসন্ন নির্বাচনে তিনি প্রথম অশ্বেতাঙ্গ এশীয় ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী ইউনিভার্সিটির ডেমোক্রেটিক পার্টি ন্যাশনাল কনভেনশন এর তৃতীয় দিনের  ,সর্বসম্মতিতে যৌবনের রানিংমেট নির্বাচিত হন কমলা , বলেন প্রেসিডেন্টের অযোগ্যতায় সংকটের মার্কিনীদের জীবন শেষে অবস্থা করেছে যুক্তরাষ্ট্র,।

করোনা ভাইরাস এর কোন ভেকসিন নেই ,যুক্তরাষ্ট্র কে নিয়ে গেছে খাদের কিনারে শিক্ষামন্ত্রী সিটি নির্বাচন করা উচিত প্রয়োজনীয়তা সমিতি নিয়ে আসবেন কালো সাদার ভেদাভেদ ভুলে গোল্ডেন বৈচিত্র্যময় যুক্তরাষ্ট্র বক্তব্য  রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন প্রভাবশালী সিনেটর এলিজাবেথ ওয়ারেন এবং স্পিকার ন্যান্সি পেলোসি ছিলেন বারাক ওবামা ও অভিযোগ উদাসীনতা রাজনৈতিক অদক্ষতায় মনে হয় হোয়াইট হাউসের যেন রিয়েলিটি শো চলছে।

ফরাসি প্রেসিডেন্টের দায়িত্ব অথচ সরকার পরিচালনায় বিন্দুমাত্র আগ্রহ ছিল না ট্রাম্পের রিয়েলিটি শো তে পরিণত হয়েছে হোয়াইট হাউজ করোনায় মারা গেছেন ১ লাখ ৭৫ হাজারের ও বেশি মানুষ । এক লাখ মানুষ হারিয়েছেন কর্মসংস্থান  বৃহস্পতিবার নিউইয়র্ক সময় রাতের শেষ হবে ডেমোক্রেটিক পার্টির চার দিনে ন্যাশনাল কনভেনশন  ।

ক’রোনা ভাই’রাস এ ২৪ ঘন্টায় আবারো সাড়ে ছয় হাজারের কাছাকাছি মৃ;ত্যু দেখল বিশ্ব আমরা বিভিন্ন সময়ে আপনাদেরকে জানিয়ে চিঠি পরিসংখ্যানগুলো কিন্তু বিভিন্ন সময়ে ওঠানামা করেছে কিন্তু দুই লাখ ৭২ হাজার এর মত রোগী শনাক্ত হয়েছে একদিনে কোবিড মোট প্রাণহানি  ৭ লাখ ৯১ হাজারের বেশি পর্যন্ত মোট আক্রান্ত দুই কোটি২৬ লাখের ওপর ।

আবারও দিনে সর্বোচ্চ মৃত্যুতে যুক্তরাষ্ট্র ৪৬৩ জনের প্রাণহানি  ১ লাখ ৭৬ হাজার   ছাড়িয়েছে ব্রাজিল এক দিনে প্রায় ১৭০ জনের প্রাণহানি তালিকায় ভারতবাসীর জনের মৃত্যু হলেও দিনে সর্বোচ্চ  শনাক্ত হয়েছে দেশটিতে রেকর্ড ৬৯ হাজার ছাড়িয়েছে সংক্রমণ শালা বিবেচনায় শিক্ষার্থীদের ফেরানো রহমান প্রেসিডেন্ট ট্রাম্পের তবে শতভাগ সুরক্ষা নিশ্চিত তাহলে আদালতে যাবার হুমকি নিউইয়র্ক ইউনাইটেড  ফেডারেশন অফ টিচার্স আর ৪০% করোনাই আক্রান্ত হয় ।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme