সংবাদ শিরোনামঃ
মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজ্জাকের ১২ বছরের কারাদণ্ড। উত্তরায় গার্ডার পরে প্রাইভেট কার পিষ্ট নিহত ৫ জন। আজকে স্বর্ণের দাম আরও বাড়লো। সিলেট,সুনামগঞ্জ সহ বন্যার্তদের জন্য দেড় কোটি টাকা তোলা সেই গায়ককে পুলিশের ধমক বন্যাদুর্গত সিলেট ও সুনামগঞ্জ জেলার অসহায় বানভাসি মানুষের পাশে বিজিবি সিলেট ও সুনামগঞ্জ প্রিয় মাঠ মিরপুর থেকেই শেষ বিদায় নিলেন মোশাররফ রুবেল। হাই ব্লাড প্রেসার কমানোর একেবারে সহজ উপায় যেসব কারণে রোজা ভেঙে যায় নর্ধারিত কিছু শর্ত লঞ্চের আগুনে : মৃতের সংখ্যা বেড়ে ৩৯, নিখোঁজ অর্ধশতাধিক ! রাতে দেরি করে ঘুমাতে যান এবং সকালে দেরি করে ঘুম থেকে ওঠেন তাদের অকালে মৃত্যুর ঝুঁকি বেশি থাকে।
মালয়েশিয়া প্রবাসীদের জন্য সুখবর, আবারও বিমান চলাচল শুরু !

মালয়েশিয়া প্রবাসীদের জন্য সুখবর, আবারও বিমান চলাচল শুরু !

মালয়েশিয়া প্রবাসীদের জন্য সুখবর সুখবর

মালয়েশিয়া প্রবাসী দের জন্য সুখবর, ঢাকা টু কুয়ালালামপুরে রুডে সপ্তাহে দুটি-ফ্লাইট পরিচালনা করছে মালয়েশিয়া ও ইন্দোনেশিয়া লায়ন এয়ার গ্রুপের মালিকা নাধীন বিমান সংস্থা ‘’মালিন্দো এয়ার”। মালয়েশিয়ার কুয়ালালামপুরে বিমানবন্দর থেকে রবিবার ও মঙ্গলবার ঢাকা শাহ-জালাল আর্ন্তজাতিক বিমান-বন্দর থেকে এক সপ্তাহের (সোমবার) ও (বুধবার) যাত্রী পরিবহন করছে এই বিমান সংস্থাটি।

যদিও মালয়েশিয়া থেকে আসার পথে ভাল যাত্রী রয়েছে, কেবলমাত্র নির্ধারিত যাত্রীরা রুডে থেকে মালয়েশিয়ার এই রুটে মূলত মালয়েশিয়ার কাভিড -১৯ সম্পর্কিত সীমাবদ্ধতার কারণে পাচ্ছেন। তবে কুয়ালালামপুর এর বিমানবন্দর থেকে ট্রানজিট যাত্রী মিলছে মোটামুটি ভালোই।

আমরা জানতে চাইলে মালিন্দো এয়ারের হেড অবঃ কমার্শিয়াল বিপ্লব চক্রবর্তী আমাদের কে বলেন, ২১ জুলাই থেকে ঢাকা থেকে আমরা যাত্রী পরিবহন শুরু করেছি। তখনকার চেয়ে এখন ভালো যাত্রী সাড়া মিলছে । এই কথা জানায় আমাদের । মালেয়েশিয়া থেকে প্রচুর যাত্রী বাংলাদেশে আসছে, কিন্তু বাংলাদেশ থেকে সেই রকম সাড়া আমরা এখনো পাইনি।

আশা করছি মালয়েশিয়া সরকার কভিড-১৯ নিয়ে শিথিল করলে যাত্রী মিলবে প্রচুর। তিনি আরও বলছেন, কুয়ালালামপুর থেকে সিঙ্গাপুর, জাকার্তা, কাঠ মান্ডু এবং দক্ষিন কোরিয়াতে আমরা ভালো সংখ্যক যাত্রী পাচ্ছি । কিন্তু মালয়েশিয়াতে ১৪ দিনের কোয়ারেন্টিন থাকা বাধ্যতা মূলক করায় এখন পর্যন্ত ভ্রমন যাত্রী মিলছে না তেমন ।

উল্লেখ্যঃ মালয়েশিয়া ও ইন্দোনেশিয়া লায়ন এয়ার গ্রুপের মালিকা নাধীন বিমান সংস্থা ‘”মালিন্দো এয়ার’” ২০১৩ সালে যাত্রী পরিবহন শুরু করেছে । বর্তমানে বিমান সংস্থা টি ৩৭ টি উড়ো জাহাজ দিয়ে বিশ্বের ৬৯টি আর্ন্তজাতিক গন্তব্যে যাত্রী পরিবহন করছে।

কুয়ালালামপুর-ঢাকা রুটে বিমান সংস্থাটি বোয়িং ৭৩৭-৮০০ এবং বোয়িং ৭৩৭-৯০০ সুপরিসর আরামদায়ক উড়োজাহাজ দিয়ে যাত্রী পরিবহন করছে ‘”মালিন্দো এয়ার’”। সাশ্রয়ে ভ্রমনের জন্য এই রুটে বাংলাদেশিদের কাছে বেশ জনপ্রিয় ”মালিন্দো এয়ার’’।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme