সদ্য ডাক্তার হওয়া দুই তরুণী মোটর সাইকেলে চড়ে দেশের প্রতিটি জেলা ভ্রমন

সদ্য ডাক্তার হওয়া দুই তরুণী মোটর সাইকেলে চড়ে দেশের প্রতিটি জেলা ভ্রমন

সদ্য ডাক্তার হওয়া দুই তরুণী মোটর সাইকেলে চড়ে দেশের প্রতি টি জেলা ভ্রমন করে

সদ্য ডাক্তার হওয়া দুই তরুণী মোটর সাইকেলে চড়ে দেশের প্রতি টি জেলা ভ্রমন করে এই দুই তরুণী মোটর সাইকেলে চড়ে দেশের প্রতি টি জেলা ভ্রমন করে বেশ আলোচিত ও পরিচিত হয়েছে।

তাদের ভাষ্য মতে, এদের উদ্দেশ্যা ছিল নারীদের সচেতনতা বৃদ্ধি পায় এমন কাজ করে দেখবে সবাইকে । আমাদের দেশের এমন ভ্রমনে নারীর সচেতনতাঃ কিভাবে বৃদ্ধি পায় সেই প্রশ্নে না গিয়ে তাদের দুইজন কে মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের পক্ষ থেকে অভিনন্দন জানাই তাদের কে। তারা ব্যাতিক্রমী একটি কাজ করে দেখিয়ে দিয়েছেন। সেই সাথে আরেকটা জিনিসও দেখা গেল।
সেটা হল, নারীদের কাজ করার পদ্ধতি।

এক নাম্বার এই ভ্রমনে নাকি সময় লেগেছে দুই বছর অর্থাৎ প্রতিটি জেলায় গড়ে ১০ দিন। এমন ধীরগতিতে কাজ করা পুরুষের জন্য কঠিন। দুজনের একই রকমের দুটি নিউ মোটর সাইকেল নিয়েছে তরা ,কারন দুজনে একই সঙ্গে চালিয়াছেন । আন্য কেউ যেন বলেতে না পারে, আমার মোটর বাইক তোমার আনেক চেয়ে ভালো  আমি তোমার চেয়ে ভালো চালাই, আমি বেশী কষ্ট করেছি ইত্যাদি রেষা রেষি হিংসার কোন সুযোগ যাতে না থাকে।

আরও পড়ুনঃ বিয়ের দেনমোহর ১০১ টাকা মাত্র !

ওনারা দুটি ছেলে হলে একটি মোটর বাইক নিয়ে বের হোত পারতো দুজনে ভাগাভাগি করে চালাতো। একজন চালাতো আরেকজন পেছনে বসে থাকতো। এতে দুজনেরই বিশ্রাম হতো। পরিশ্রম ও সময় দুটিই কম লাগতো। আসলে মোটরসাইকেল চালানো সহজ কাজ নয় উনারা মেয়ে হয়ে মোটরসাইকেল নিয়ে বিশাল বড় উদ্যোগ নিয়েছেন।

আমরা তাদের ধন্যবাদ জানাই অন্তরের অন্তরস্থল থেকে আপনারা যারা নিউজ টা পড়বেন সবাই দোয়া করবেন তাদের জন্য তারা যেন আরো অনেক দূর এগিয়ে যেতে পারে তাদের জন্য রইল শুভেচ্ছা ও অভিনন্দন ইনশাল্লাহ আপনার আরো বহুদূর এগিয়ে যান টাঙ্গাইল ঘাটাইল মধুপুর বাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন আপনারা আরও দূর এগিয়ে যান আমরা আছি আপদের সাথে আমরা চাই বাংলাদেশের প্রত্যেকটি জেলায় প্রত্যেকটি থানায় প্রত্যেকটি উপজেলায় এমন উদ্যোগ গ্রহণ করুক ঘাটাইলের কথা ফেসবুক গ্রুপ এবং আলোকিত মধুপুর ফেসবুক গ্রুপের পক্ষ থেকে জানাইশুভেচ্ছা আপনাদের সাথে আছি আপনারা এগিয়ে যান আসুক আপনাদের শুভ দিন রইলো শুভকামনা এবং শুভেচ্ছা- নিউজ ইবিডির ২৪ এর পক্ষ থেকে !

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme