এবারো জয়ের মালা উঠলো “ওবায়দুল কাদেরের” ছোট ভাই “আবদুল কাদের মির্জার” গলায়!

এবারো জয়ের মালা উঠলো “ওবায়দুল কাদেরের” ছোট ভাই “আবদুল কাদের মির্জার” গলায়!

এবারো জয়ের মালা উঠলো "ওবায়দুল কাদেরের"ছোট ভাই"আবদুল কাদের মির্জার"গলায়!

নােয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার নির্বাচনে বিপুল ভােটে জয় পেয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছােট ভাই আবদুল কাদের মির্জা। আজ শনিবার অনুষ্ঠিত নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ছয়গুণ ভােট পেয়ে জয়লাভ করেন। এ নিয়ে তিনি টানা তৃতীয়বার তিনি পৌর মেয়র হলেন। বসুরহাট পৌরসভার ৯টি কেন্দ্রে আবদুল কাদের মির্জা পেয়েছেন ১০ হাজার ৭৩৮ ভােট।

 

আর তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির কামাল উদ্দিন চৌধুরী পেয়েছেন ১ হাজার ৭৭৮ ভােট। অন্যদিকে মেয়র পদের অপর প্রার্থী জামায়াতে ইসলামীর (স্বতন্ত্র) মুহাম্মদ মােশারফ হােসেন পেয়েছেন ১ হাজার ৪৫১ ভােট। জানতে চাইলে আওয়ামী লীগ প্রার্থীর বিজয়ী হওয়ার বিষয়টি নিশ্চিত করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মােহাম্মদ রবিউল আলম।

 

আজ সন্ধ্যা ছয়টায় প্রথম আলােকে তিনি বলেন, নৌকা প্রতীকের প্রার্থী ১০ হাজার ৭৩৮ ভােট পেয়ে বিজয়ী হয়েছেন। আর তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১ হাজার ৭৭৮ ভােট। নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, পৌরসভার ৯টি ওয়ার্ডে মােট ভােটার ২১ হাজার ১১০ জন। মােট ভােট পড়েছে ১৪ হাজার ৭। ভােট পড়ার হার ৬৬ শতাংশ। বিজয়ী আওয়ামী লীগের প্রার্থী পেয়েছেন কাস্টিং ভােটের শতকরা প্রায় ৭৭ ভাগ।

 

আলােচিত নােয়াখালী বসুরহাট পৌরসভা নির্বাচনে ১০ হাজার ৭৩৮ ভােট পেয়ে জয়ী হয়েছেন ক্ষম”তাসীন আওয়ামী লীগের প্রার্থী ও দল”টির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদে এর ছােট ভাই আবদুল কাদের মির্জা। শনিবার বিকালে মােট ৯টি কেন্দ্রের ফলাফল ঘােষণা করেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা (মাে. রবিউল আলম)।

 

(আবদুল কাদে’র মির্জা’র) নিকট তম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী (ধানের শীষ এর) (কামাল উদ্দিন চৌধুরী) পেয়েছে ১ হাজার ৭৭৮ ভােট । এ”ছাড়া জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী (মােবাইল ফোন) (মােশারফ হােসেন) পেয়েছে ১ হাজার ৪৫১ ভােট মােশারফ হােসেন। নির্বাচনে জয়ের পর আবদুল কাদের মির্জা ভােটের পরিবেশে সন্তোষ প্রকাশ করেন (জয়ী আবদুল কাদের মির্জা )।

 

তিনি বলেন, ভােটার”দের দেয়া প্রতিশ্রুতি পূরণ না করা পর্যন্ত বিজয়ের মালা পরব না, জানা গেছে, নােয়াখালীতে প্রথম”বারের মতাে। ইভিএম পদ্ধতিতে বসুরহাট পৌরসভায় ভােট”গ্রহণ অনুষ্ঠিত হয় । ব্যাপক ভােটা”রের উপস্থিতি”তে শনিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া এই ভােট”গ্রহণ বিরতি”হীন”ভাবে চলে বিকাল ৪টা পর্যন্ত ।

 

আরও পড়ুনঃ দেশে প্রথম ধাপে অনুষ্ঠিত ২৪টি (পৌরসভা নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ হয়েছে )

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme