সংবাদ শিরোনামঃ
বাস ভাড়া বাড়ানো হয়েছে ৬০ শতাংশ! মহাসড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ যাত্রীরা। ঢাকা ও দিল্লির জন্য আগামী ২৫ বছর খুব গুরুত্বপূর্ণ এবার মুখ খুললেন মাশরাফি বিন মর্তুজা স্বাস্থ্যবিধি মেনে চললে লকডাউন প্রয়োজন হবে না.স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক নারী-পুরুষের সমান অংশগ্রহণে,নারীর সমানাধিকারে ব্যাপ্তি বাড়বে ২০ ট্রিলিয়ন ডলার দেশে পৌঁছেছে ওমানের দুকুম শহরে সড়ক দূর্ঘটনায় নিহ’ত প্রবাসে লক্ষ লক্ষ টাকা কামানো মেশিন গুলির কফিন বন্দী লা’শ! ১লা জুলাই আপনার বেতন কত হবে জেনে নিন। জেনে নিন টিন সার্টিফিকেট বাতিল করার নিয়ম আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতর নির্ধারিত দিনে না এলেও পরে দেওয়া যাবে করো’নার টিকা
যেভাবে চির বিদায় নিলেন সাদেক বাচ্চু।

যেভাবে চির বিদায় নিলেন সাদেক বাচ্চু।

যেভাবে চির বিদায় নিলেন সাদেক বাচ্চু।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন

রিয়েল তন্ময়ঃ করো;নাভাইরাসে আক্রান্ত হয়ে মা;রা গেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় খল অভিনেতা সাদেক বাচ্চু। রাজধানীর মহাখালীর ইউনিভার্সাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বেলা ১২:০৫ মিনিটে মারা যান তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

সাদেক বাচ্চুর মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী শাহানা এবং বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।তার মৃত্যুতে মিডিয়ামঞ্চ পরিবার শোকাহত।

জানা গেছে, সাদেক বাচ্চুর শ্বাসকষ্ট রয়েছে। ৬ সেপ্টেম্বর দিনভর তার প্রচণ্ড শ্বাসকষ্ট ছিল। অবস্থা বেশি খারাপ হলে রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর ১১ সেপ্টেম্বর পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।

পরে তাকে মহাখালীর ইউনিভার্সাল হাসপাতালে নেওয়া হয়। করোনা ছাড়াও দীর্ঘদিন ধরে হৃদরোগ, ডায়াবেটিসসহ শারীরিক নানা জটিলতায় ভুগছেন ৬৬ বছর বয়সী এ অভিনেতা। ২০১৩ সালে তার হৃদযন্ত্রে অস্ত্রোপচার করা হয়েছিল অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন সাদেক বাচ্চু।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme