কুকুরের আক্রমণ থেকে হরিণ উদ্ধার করলো গ্রামবাসী

কুকুরের আক্রমণ থেকে হরিণ উদ্ধার করলো গ্রামবাসী

কুকুরের আক্রমণ থেকে হরিণ উদ্ধার করলো গ্রামবাসী

রােববার দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার কপাটিয়াপাড়া গ্রামে এই হরিণটিকে উল্কার করে গ্রামবাসী। পরে তা বঙ্গবন্ধু সাফারি পার্ক বর্তৃপক্ষের বাহে হস্তান্তর করা হয়। সা’দিক মৃধা গাজীপুরের শ্রীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের পাশের কপার্টিয়াপাড়া গ্রামের বাসিন্দারা রােববার একটি হরিণ উদ্ধার করেছে।

হরিণটি ধানখেত দিয়ে দৌড়ানাের সময় কুকুরের কবলে পড়ে। পরে গ্রামবাসী প্রাণীটিকে উদ্ধার করে পার্ক কর্তৃপক্ষের কাছে পৌঁছে  দেয়।কপাটিয়াপাড়া গ্রামের বাসিন্দা মাে. জইনুউদ্দিন প্রথম আলােকে বলেন, রােববার দুপুর ১২টার দিকে হঠাৎ ধানখেতের আইলে হরিণটিকে দেখা যায়। হরিণটিকে দেখে গ্রামের কুকুরগুলাে ধাওয়া করে। অনেকক্ষণ কুকুরের ধাওয়ায় হরিণটি কিছুটা দুর্বল হয়ে পড়ে।

বিষয়টি দেখতে পেয়ে স্থানীয় লােকজন। এটিকে ধরার চেষ্টা করেন। একসময় কুকুরগুলােকে তাড়িয়ে হরিণটিকে উদ্ধার করা হয়। হাঁপিয়ে উঠেছিল হরিণটি। লােকজন বড় টেবিল ফ্যান দিয়ে হরিণটিকে বাতাস দেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক কর্তৃপক্ষকে মুঠোফোনে বিষয়টি জানানাে হয়।

আরও পড়ুনঃ গরু চুরির অপবাদ দিয়ে অসহায় মা মেয়েকে জনসম্মুখে পেটালো ইউপি চেয়ারম্যান

বেলা একটার দিকে পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা তবিবুর রহমান কপার্টিয়াপাড়া গ্রামে এলে তাঁর কাছে হরিণটিকে হস্তান্তর করা হয়
পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা তবিবুর রহমান প্রথম আলােকে বলেন, ‘কপাটিয়াপাড়া গ্রামে একটি হরিণ উদ্ধার করেন লােকজন।

সেটি আমাদের কাছে দিয়েছেন তাঁরা। হরিণটি কোথা থেকে এসেছে, তা আমরা জানি না। তয় ধার’ণা করা হচ্ছে যে, আশ”পাশে কোথাও হরিণের অ’বৈধ খামার থাকতে পারে ।আমাদের কাছে দিয়েছেন তাঁরা। হরিণটি কোথা থেকে এসেছে, তা আমরা জানি না। তয় ধার’ণা করা হচ্ছে যে, আশ”পাশে কোথাও হরিণের অ’বৈধ খামার থাকতে পারে ।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme