সংবাদ শিরোনামঃ
স্কুল-কলেজ খুলে দিতে যারা উসকানি দিচ্ছে তারা বাংলাদেশের শত্রুঃ আমু রেসিপিঃ সুজির পাকন পিঠা বানানো শিখে নিন রেসিপিঃ শিম এর ভর্তা শিখে নিন মালয়েশিয়ায় বিনা চিকিৎসায় মৃত্যু বরণ করলো রেমিট্যান্স যোদ্ধা সাইদুল! পটুয়াখালীর একই পরিবারের ৫৭ জন কোরআনের হাফেজ! আমেরিকার একটি অঙ্গরাজ্যে খ্রিস্টান ভদ্রমহিলার ইসলাম গ্রহণ! বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গন থেকে ঝরে গেলো আরো একটি নক্ষত্র এটিএম শামসুজ্জামান নিউজিল্যান্ড সিরিজে টাইগাদের চমক দেখালো সিলেটের নাসুম করোনামুক্ত হলেন ইসলামিক ব্যক্তিত্ব শায়খ আহমাদুল্লাহ বাংলাদেশি গৃহকর্মী আবিরন হ’ত্যা মা’মলায় সৌদি নাগরিককে মৃ’ত্যুদণ্ড দিয়েছে
সিলেটে রায়হান হ;ত্যা নেপথ্যে এসআই আকবর ও মুরাদ

সিলেটে রায়হান হ;ত্যা নেপথ্যে এসআই আকবর ও মুরাদ

সিলেটে রায়হান হত্যার নেপথ্য।এসআই আকবর ও মুরাদ।

সিলেটের ডাক্তার এর চেম্বার কর্মচারী রায়হান হ;ত্যা পরিকল্পিত ভাবে পুলিশ দিয়ে করানো হয়েছেন । আর এই হ;ত্যা’কাণ্ডের নেপথ্যে নগরীর আখালিয়াস্থ নাটক ও মদ এবং যৌনতার আসর । সরে জমিনে অনুসন্ধানে বেরিয়ে এসেছে হ;ত্যা কাণ্ডের নেপথ্যে থাকা এ বিরল তথ্য ফাঁস হল ।

অভিযোগে প্রকাশ পেয়েছেন আখালিয়ায় রায়হানের বাড়ির অতি নিকটেই গ্রীণ’বাংলার নাট্যকর মুরাদের বাড়ি । নাটক ও অভিনয়ের নামে ওই এলাকার একটি বাড়িতে প্রায়ই জুয়া মদ ও নারী নিয়ে অশ্লীল মধুচক্র । আসরটি পরিচালনা করতো মুরাদ ওরফে জিলাপি মুরাদ।

কোমল-দেহী জিলাপি এর স্বাদ নিতে মাঝে মাঝে আসরে অংশ নিতো সিলেট এর বন্দর বাজার পুলিশ ফাড়ির ইন চার্জ তরুণ এসআই আকবর ভুইয়া । হাতে ওয়্যারলেস থাকায় পুলিশের তৎপরতার সকল বার্তা বেজে ওঠতো তার ওয়্যালেসে । তাই নিরাপদ ও নির্বিঘ্নে চলত এই মধুচক্রে।

আরও পড়ুনঃটাঙ্গাইল নববধূকে হত্যা করে স্বামী পলাতক।

এই যুবলীগ জগৎ-জ্যোতি হ;ত্যা,মামলারও আসামী এই জিলাপি মুরাদ । জিলাপি মুরাদের নেতৃত্বেই জমজমাট নারী মধুচক্রের প্রতিবদী ছিলেন প্রতিবেশী রায়হান । কিন্তু পুলিশের এসআই আকবর ভুইয়া জড়িত থাকায় কিছুই করতে পারতেন না রায়হান ও এলাকাল প্রতিবাদী’রা।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বশেষ সংবাদ

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme