সংবাদ শিরোনামঃ
কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা! ৮৫% হাসপাতালে নেই লাইফ সাপোর্টের ব্যবস্থা! ফায়ার সার্ভিস শুধু জলন্ত বাড়িঘরের আগুন নিভানোর জন্যে যায়না।খোকা মিয়া ইসরাইল গেলে বা সম্পর্ক রাখলে জেল ও জরি’মানার বিধান রেখে কুয়েতের সংসদে আইন পাস!! চলুন এবার নিজ নিজ সামর্থ অনুযায়ী দানের “শাে অফে”ভরিয়ে দেই ফেসবুকের নিউজ ফিড। আল আকসা মসজিদে রমজানে জুম’আ-তে প্রায় ৭০ হাজার মুসল্লীর জামাত নােটিশ এয়ারপাের্ট কন্ট্রাক্ট! ইমিগ্রেশন কন্ট্রাক্ট ! এয়ারপাের্ট সাপাের্ট! বাস ভাড়া বাড়ানো হয়েছে ৬০ শতাংশ! মহাসড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ যাত্রীরা। ঢাকা ও দিল্লির জন্য আগামী ২৫ বছর খুব গুরুত্বপূর্ণ এবার মুখ খুললেন মাশরাফি বিন মর্তুজা
সিলেটে রায়হান হ;ত্যা নেপথ্যে এসআই আকবর ও মুরাদ

সিলেটে রায়হান হ;ত্যা নেপথ্যে এসআই আকবর ও মুরাদ

সিলেটে রায়হান হত্যার নেপথ্য।এসআই আকবর ও মুরাদ।

সিলেটের ডাক্তার এর চেম্বার কর্মচারী রায়হান হ;ত্যা পরিকল্পিত ভাবে পুলিশ দিয়ে করানো হয়েছেন । আর এই হ;ত্যা’কাণ্ডের নেপথ্যে নগরীর আখালিয়াস্থ নাটক ও মদ এবং যৌনতার আসর । সরে জমিনে অনুসন্ধানে বেরিয়ে এসেছে হ;ত্যা কাণ্ডের নেপথ্যে থাকা এ বিরল তথ্য ফাঁস হল ।

অভিযোগে প্রকাশ পেয়েছেন আখালিয়ায় রায়হানের বাড়ির অতি নিকটেই গ্রীণ’বাংলার নাট্যকর মুরাদের বাড়ি । নাটক ও অভিনয়ের নামে ওই এলাকার একটি বাড়িতে প্রায়ই জুয়া মদ ও নারী নিয়ে অশ্লীল মধুচক্র । আসরটি পরিচালনা করতো মুরাদ ওরফে জিলাপি মুরাদ।

কোমল-দেহী জিলাপি এর স্বাদ নিতে মাঝে মাঝে আসরে অংশ নিতো সিলেট এর বন্দর বাজার পুলিশ ফাড়ির ইন চার্জ তরুণ এসআই আকবর ভুইয়া । হাতে ওয়্যারলেস থাকায় পুলিশের তৎপরতার সকল বার্তা বেজে ওঠতো তার ওয়্যালেসে । তাই নিরাপদ ও নির্বিঘ্নে চলত এই মধুচক্রে।

আরও পড়ুনঃটাঙ্গাইল নববধূকে হত্যা করে স্বামী পলাতক।

এই যুবলীগ জগৎ-জ্যোতি হ;ত্যা,মামলারও আসামী এই জিলাপি মুরাদ । জিলাপি মুরাদের নেতৃত্বেই জমজমাট নারী মধুচক্রের প্রতিবদী ছিলেন প্রতিবেশী রায়হান । কিন্তু পুলিশের এসআই আকবর ভুইয়া জড়িত থাকায় কিছুই করতে পারতেন না রায়হান ও এলাকাল প্রতিবাদী’রা।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme