সংবাদ শিরোনামঃ
বাস ভাড়া বাড়ানো হয়েছে ৬০ শতাংশ! মহাসড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ যাত্রীরা। ঢাকা ও দিল্লির জন্য আগামী ২৫ বছর খুব গুরুত্বপূর্ণ এবার মুখ খুললেন মাশরাফি বিন মর্তুজা স্বাস্থ্যবিধি মেনে চললে লকডাউন প্রয়োজন হবে না.স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক নারী-পুরুষের সমান অংশগ্রহণে,নারীর সমানাধিকারে ব্যাপ্তি বাড়বে ২০ ট্রিলিয়ন ডলার দেশে পৌঁছেছে ওমানের দুকুম শহরে সড়ক দূর্ঘটনায় নিহ’ত প্রবাসে লক্ষ লক্ষ টাকা কামানো মেশিন গুলির কফিন বন্দী লা’শ! ১লা জুলাই আপনার বেতন কত হবে জেনে নিন। জেনে নিন টিন সার্টিফিকেট বাতিল করার নিয়ম আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতর নির্ধারিত দিনে না এলেও পরে দেওয়া যাবে করো’নার টিকা
ইসলামিক শিক্ষায় অভিভূত হয়ে ২৭ কারাবন্দীর ইসলাম গ্রহণ করেছেন

ইসলামিক শিক্ষায় অভিভূত হয়ে ২৭ কারাবন্দীর ইসলাম গ্রহণ করেছেন

ইসলামিক শিক্ষায় অভিভূত হয়ে ২৭ কারাবন্দীর ইসলাম গ্রহণ করেছেন

২০২০ সালে আমি”রাতের২৭ জন কারা”বন্দী মুসলিম দের মানবিক শিক্ষায় অভিভূত হয়ে ইসলাম গ্রহণ করেছেন ২৭ কারাবন্দীর ইসলাম গ্রহণ। এসববিদেশীবীরাইসলামমতে জীবন যাপন শুরু করেনু আমিরাতের রাসআল খাইমাহ কারাগারে। খবর খালিজ টাইমস এর। নওমুসলিমরা একবিবৃতিতে জানিয়েছেন, ইসলাম সম্পর্কে ব্যাপক পড়াশানাে করে জ্ঞান অর্জনের পর স্বতস্ফুর্ত”ভাবে মুসলিম হয়েছেন। তারা জানান,

মুসলিমদেরসুন্দর আচার ব্যবহারও ইসলাম। বিষয়ক মৌলিক জ্ঞানসম্পর্কিত কিছুকোর্স করে ইসলাম সম্পর্কে চিন্তা-ভাবনা শুরু করি। এরপর আমরা ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নেই। আল খাইমাহকারাগারজানায়, পুনর্বাসনও প্রশিক্ষণ মূলক প্রাগ্রাম থেকে অনেক কয়েদি উপকৃত হয়েছে। কারামুক্তির পর সমাজে কয়েদিদের সুষঠ জীবনযাপনেনানা ধরনের উদ্যোগ নেয়া হয়। এমন চাকরির জন্য উপযুক্ত করে গড়ে তালাে হয়।

গত কিছুদিন আগে সৌদির আরবের গুরু”ত্বপূর্ণশহর জেদ্দা। জেদ্দার মাওলানাহিফজুর সােহারভি একাড়ে”মিতে বিভিন্ন দেশের ১২ জুন ইসলাম গ্রহণ করেন। সেখানে তারা তাদের ইসলাম গ্রহণের বিষয়ে অনুভূতি প্রকাশ করে।

ইসলাম গ্রহণকারী এনতুন মুসলিম নারীদের জন্য জেদ্দার মাওলানাহিফজুর রহমান সােহারভি একাডেমি এক সুন্দর অনুষ্ঠানের আয়ােজন করে। যেখানে তারা নিজেদের কথাগুলাে প্রকাশ করেন। খবর সৌদি গেজেট। ইন্ডিয়া ব্রিটেন, ফিলিপাইন এবং শ্রীলংকা থেকে পবিত্র নগরী সৌদি আরবে আসেন।

ইসলাম গ্রহণ কারীনারী”রা জানান, শান্তি ও নিরাপত্তারজীবন ব্যবস্থা ইসলাম গ্রহণেতাদের অনেক প্রতিবন্ধকু”তাকে জয় করতে হয়েছে। অনেক বাধা অতিক্রম করতে হয়েছে।

এদের মধ্যে দন্তচিকিৎসকইমান একজন। তিনিঅন্ধকার থেকে আলাের পথে ফিরে আসতে তাকে অনেক বাধা অতিক্রম করতে হয়েছিল। ইসলাম গ্রহণের আগেতিনিখ্রিস্টান ধর্মে বিশ্বাসী ছিলেন। শুধু তাই নয়, ইসলাম গ্রহণের আগেতিনিতারশহর পল্লীতে একটি গির্জাও নির্মাণ করেন।

জীবনের কোথায় যেন তার অপূর্ণতা রয়েছে। সে অপূর্ণতা থেকেই তিনিইসলামেরশান্তিনিরাপত্তা চাদরে নিজেকে আবৃত করে নেন।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme