সংবাদ শিরোনামঃ
স্কুল-কলেজ খুলে দিতে যারা উসকানি দিচ্ছে তারা বাংলাদেশের শত্রুঃ আমু রেসিপিঃ সুজির পাকন পিঠা বানানো শিখে নিন রেসিপিঃ শিম এর ভর্তা শিখে নিন মালয়েশিয়ায় বিনা চিকিৎসায় মৃত্যু বরণ করলো রেমিট্যান্স যোদ্ধা সাইদুল! পটুয়াখালীর একই পরিবারের ৫৭ জন কোরআনের হাফেজ! আমেরিকার একটি অঙ্গরাজ্যে খ্রিস্টান ভদ্রমহিলার ইসলাম গ্রহণ! বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গন থেকে ঝরে গেলো আরো একটি নক্ষত্র এটিএম শামসুজ্জামান নিউজিল্যান্ড সিরিজে টাইগাদের চমক দেখালো সিলেটের নাসুম করোনামুক্ত হলেন ইসলামিক ব্যক্তিত্ব শায়খ আহমাদুল্লাহ বাংলাদেশি গৃহকর্মী আবিরন হ’ত্যা মা’মলায় সৌদি নাগরিককে মৃ’ত্যুদণ্ড দিয়েছে
সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ক্যাশ অন ডেলিভারি সিস্টেম সম্পর্কে বিস্তারিত!

সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ক্যাশ অন ডেলিভারি সিস্টেম সম্পর্কে বিস্তারিত!

সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ক্যাশ অন ডেলিভারি সিস্টেম সম্পর্কে বিস্তারিত!

করো,নার এই ক্লান্তিকালে অনলাইন ব্যবসায় অধিক হারে বৃদ্ধি পেয়েছে৷ কিছু অসাধু ব্যবসায়ীর কারণে ধোকাতে পরছেন অনেক ক্রেতা। এর মধ্যে বেশিরভাগ ঘটনা হচ্ছে এমন যে, কেতা বিক্রেতাকে অগ্রিম পণ্যের মূল্য পরিশোধ করলেও বিক্রেতা আর ক্রেতাকে পণ্য প্রেরণ করে নি। আচ্ছা এমন হলে কেমন হয়? বিক্রেতা ক্রেতাকে পণ্য পাঠাবে ক্রেতা পণ্য হাতে পেয়ে টাকা পরিশোধ করে দিবে এবং সাথে সাথে বিক্রেতা পণ্যের টাকা সংগ্রহ করে নিতে পারবে! জ্বী হ্যাঁ আমি সুন্দরবন কুরিয়ার সার্ভিস ক্যাশ অন ডেলিভারি (COD) সার্ভিসের কথা বলছি।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস তাদের ৯৮ টি শাখার মাধ্যমে সারা বাংলাদেশে এই সুবিধা প্রদান করে আসছে সফলতার মাধ্যমে। চলুন জেনে নেওয়া যাক ক্যাশ অন ডেলিভারি সিস্টেম টা কিভাবে সম্পন্য করা হয়ঃ বিক্রেতা তার নিকটস্থ সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর ব্রাঞ্চে যাবে সেখানে গিয়ে বলতে হবে কন্ডিশন/ক্যাশ অন ডেলিভারিতে পন্য পাঠাবো।

তখন কত টাকা কন্ডিশন বা কত টাকা মূল্য ক্রেতা পণ্যটি হাতে পেয়ে প্রদান করবে তা উল্লেখ করতে হবে। এবং অবশ্যই ক্রেতার ঠিকানা & মোবাইল নাম্বার প্রদান করতে হবে। ব্যাস, বিক্রেতার প্রথম ধাপের কাজ শেষ, ব্রাঞ্চ থেকে বিক্রেতাকে একটি রশিদ প্রদান করবে। বিক্রেতা নিশ্চিন্তে বাসায় চলে আসবে।

পণ্য পৌছানোর পর ক্রেতার কাছে সুন্দরবন কুরিয়ার ব্রাঞ্চ থেকে কল/ম্যাসেজ যাবে। ক্রেতা যখন পণ্য তুলতে যাবে তখন ক্যাশ অন ডেলিভারিতে উল্লেখ করা টাকা প্রদান করবে এবং পণ্যের মালিকানা বুঝে নিবে। টাকা প্রদানের ১ মিনিটের মাঝে বিক্রেতার মোবাইলে, ক্রেতা মূল্য পরিশোধ করে পণ্য বুঝে নিয়েছে এবং ব্রাঞ্চ থেকে ক্যাশ অন ডেলিভারিতে উল্লেখিত টাকা সংগ্রহ করতে বলে একটা মেসেজ চলে আসবে।

বিক্রেতা তার কাছে থাকা রশিদ নিয়ে যে ব্রাঞ্চ থেকে পণ্য পাঠিয়েছিলো সেখানে গেলেই তাহার পণ্যের মূল্য সুন্দরবন কুরিয়ার সার্ভিস প্রদান করে দিবে। উল্লেখ্য, যদি কোনো ক্রেতা পণ্য সংগ্রহ না করে তাহলে সেই পণ্য পূনরায় যে ব্রাঞ্চ থেকে পাঠানো হয়েছিলো সে ব্রাঞ্চে ব্যাক আসবে। এজন্যে বিক্রেতাকে অতিরিক্ত ৫০ টাকা প্রদান করতে হবে।

সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ক্যাশ অন ডেলিভারি ব্রাঞ্চের ঠিকানা ও মোবাইল নাম্বারঃ ক্লিক হেয়ার

সুন্দরবন কুরিয়ার সার্ভিসের খরচের তালিকাঃ ক্লিক হেয়ার

সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ক্যাশ অন ডেলিভারি সম্পর্কে আরও কোন প্রশ্ন থাকলে কমেন্ট করে জানাবেন উত্তর দেবার চেষ্টা করবো!

সুন্দরবন কুরিয়ার সার্ভিস ক্যাশ অন ডেলিভারি সিস্টেম সম্পর্কে বিস্তারিত! 

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বশেষ সংবাদ

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme