সংবাদ শিরোনামঃ
বাস ভাড়া বাড়ানো হয়েছে ৬০ শতাংশ! মহাসড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ যাত্রীরা। ঢাকা ও দিল্লির জন্য আগামী ২৫ বছর খুব গুরুত্বপূর্ণ এবার মুখ খুললেন মাশরাফি বিন মর্তুজা স্বাস্থ্যবিধি মেনে চললে লকডাউন প্রয়োজন হবে না.স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক নারী-পুরুষের সমান অংশগ্রহণে,নারীর সমানাধিকারে ব্যাপ্তি বাড়বে ২০ ট্রিলিয়ন ডলার দেশে পৌঁছেছে ওমানের দুকুম শহরে সড়ক দূর্ঘটনায় নিহ’ত প্রবাসে লক্ষ লক্ষ টাকা কামানো মেশিন গুলির কফিন বন্দী লা’শ! ১লা জুলাই আপনার বেতন কত হবে জেনে নিন। জেনে নিন টিন সার্টিফিকেট বাতিল করার নিয়ম আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতর নির্ধারিত দিনে না এলেও পরে দেওয়া যাবে করো’নার টিকা
স্কুল-কলেজ খুলে দিতে যারা উসকানি দিচ্ছে তারা বাংলাদেশের শত্রুঃ আমু

স্কুল-কলেজ খুলে দিতে যারা উসকানি দিচ্ছে তারা বাংলাদেশের শত্রুঃ আমু

স্কুল-কলেজ খুলে দিতে যারা উসকানি দিচ্ছে তারা বাংলাদেশের শত্রুঃ আমু

করােনা সংকটকালে স্কুল-কলেজ খুলে দেওয়ার জন্য যারা উসকানি দিচ্ছে তারা দেশ ও জাতির শত্রু বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ‘উপদেষ্টা’ পরিষদ সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হােসেন আমু।

আজ বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে আন্তর্জাতিক মাতৃ’ভাষা দিবস উপলক্ষে ১৪ দলের ভার্চু’য়াল আলােচনা’সভায় সভাপতির বক্ত’ব্যে আমির হােসেন আমু একথা বলেন। এই ষড়যন্ত্রকারীরা দেশকে একটি ভয়াবহ মহামারির দিকে নিয়ে যাওয়ার অপচেষ্টা চালাচ্ছে বলে তিনি অভিযােগ করেন।

ইসলামিক শিক্ষায় অভিভূত হয়ে ২৭ কারাবন্দীর ইসলাম গ্রহণ করেছেন

আমির হােসেন আমু বলেন, সব প্রতি’কূলতা উপেক্ষা করে দেশকে যখন তিনি উন্নয়ন আর অগ্রযাত্রার পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন, সাধারণ মানুষের আশা-আকাক্ষা বাস্তবায়ন করছেন, স্কুল-কলেজ খুলে দেওয়ার মতাে পরিবেশ সৃষ্টি হচ্ছে।

তখনই। আবার ষড়যন্ত্র’কারীরা মাথা’চাড়া দিয়ে উঠছে, বিভিন্ন ইস্যুতে উসকানি দিচ্ছে। বিএনপির উদ্দেশ্যে আমু আরও বলেন, পায়ের নিচে মাটি না থাকলে আন্তর্জাতিক বলয়ের সঙ্গে হাত মিলিয়ে দেশীয় ভিত কাঁপানাে যায় না। আওয়ামী’লীগ সরকারের শিকড় অনেক গভীরে।

আবার ষড়যন্ত্র’কারীরা মাথা’চাড়া দিয়ে উঠছে, বিভিন্ন ইস্যুতে উসকানি দিচ্ছে। বিএনপির উদ্দেশ্যে আমু আরও বলেন, পায়ের নিচে মাটি না থাকলে আন্তর্জাতিক বলয়ের সঙ্গে হাত মিলিয়ে দেশীয় ভিত কাঁপানাে যায় না। আওয়ামী’লীগ সরকারের শিকড় অনেক গভীরে।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme