জাল টাকা ব্যবসায়ী হুমায়ুন কবির আটক !

জাল টাকা ব্যবসায়ী হুমায়ুন কবির আটক !

পারিবারিক ভাবেই জাল টাকার ব্যবসায়ী হুমায়ুন কবির

জাল টাকা ব্যবসায়ী হুমায়ুন কবিরকে আইন প্রয়োগকারীরা এর আগে ছয়বার গ্রেপ্তার করেছিল। মুক্তি পেয়ে তিনি বারবার এই কাজে ফিরে আসেন। পারিবারিক ভাবেই জাল টাকার ব্যবসায়ী ,আগেও গ্রেফতার হয়েছিলেন ৬ বার ৬ বার।
 
এবার গোয়েন্দারা কোটি কোটি টাকার জাল নোট নিয়ে ধরা পড়ে। জাল টাকা তাদের পারিবারিক ব্যবসা। আর্থিক প্রলোভনের কারণে মহিলারাও এই অপরাধে জড়িয়ে পড়ছেন। গোয়েন্দারা হুমায়ুনকে রাজধানীর মোহাম্মদপুর থেকে তিন মহিলা সহ দু’জন নারীকে গ্রেপ্তার করে।
 
হুমায়ুন কবিরের শোবার ঘরে নকল নোট তৈরির সমস্ত সরঞ্জাম রয়েছে। সমস্ত অবৈধ লেনদেন আছে। আবাসিক এলাকায় বাড়ি ভাড়া নিয়ে এক দশকেরও বেশি সময় ধরে নকল অর্থের ব্যবসা চলছে।
দুটি মহিলা জাল নোট তৈরিতে সহযোগী হিসাবে কাজ করেছিলেন। তাদের একজনের স্বামী একই অপরাধে কারাগারে যাচ্ছেনপরে তিনি নিজে হুমায়ূনের সাথে কাজ শুরু করেন। আরেকজন কারাগারে থাকাকালীন হুমায়ুনকে পাওয়া গেছে।
 
ডিএমপির গোয়েন্দা গুলশান শাখার  জোনের ডিসি মশিউর রহমান জানান, গ্রুপটি একটি শক্তিশালী সিন্ডিকেট গঠন করেছিল। পিক আপ। সুতরাং, মুক্তি পেয়েও তিনি আবার একই অপরাধে জড়িয়ে পড়ে। রাজধানীতে আরো কয়েক টি চক্রকে ধরতে অভিযান চলছে বলে জানায় থানা পুলিশ।
 

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme