সংবাদ শিরোনামঃ
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার শিকার হয়েছে। ঢাকা-সাভারগামী ১৭টি বাস আটক জাবি ছাত্রীকে হেনস্তা মালয়েশিয়ায় ঈদের ‘ছুটিতে’ ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘট’নায় ৪.প্রবাসী বাংলাদেশি নিহতও ৪.জন আহত হয়েছে । রমজানকে স্বাগত জানাল গাজা শোক-ক্ষুধা-রক্ত দিয়ে! মানুষের জন্য আল্লাহর পাঠানো তিন উপদেশ ! মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজ্জাকের ১২ বছরের কারাদণ্ড। উত্তরায় গার্ডার পরে প্রাইভেট কার পিষ্ট নিহত ৫ জন। আজকে স্বর্ণের দাম আরও বাড়লো। সিলেট,সুনামগঞ্জ সহ বন্যার্তদের জন্য দেড় কোটি টাকা তোলা সেই গায়ককে পুলিশের ধমক বন্যাদুর্গত সিলেট ও সুনামগঞ্জ জেলার অসহায় বানভাসি মানুষের পাশে বিজিবি সিলেট ও সুনামগঞ্জ
ইসলামিক শিক্ষায় অভিভূত হয়ে ২৭ কারাবন্দীর ইসলাম গ্রহণ করেছেন

ইসলামিক শিক্ষায় অভিভূত হয়ে ২৭ কারাবন্দীর ইসলাম গ্রহণ করেছেন

ইসলামিক শিক্ষায় অভিভূত হয়ে ২৭ কারাবন্দীর ইসলাম গ্রহণ করেছেন

২০২০ সালে আমি”রাতের২৭ জন কারা”বন্দী মুসলিম দের মানবিক শিক্ষায় অভিভূত হয়ে ইসলাম গ্রহণ করেছেন ২৭ কারাবন্দীর ইসলাম গ্রহণ। এসববিদেশীবীরাইসলামমতে জীবন যাপন শুরু করেনু আমিরাতের রাসআল খাইমাহ কারাগারে। খবর খালিজ টাইমস এর। নওমুসলিমরা একবিবৃতিতে জানিয়েছেন, ইসলাম সম্পর্কে ব্যাপক পড়াশানাে করে জ্ঞান অর্জনের পর স্বতস্ফুর্ত”ভাবে মুসলিম হয়েছেন। তারা জানান,

মুসলিমদেরসুন্দর আচার ব্যবহারও ইসলাম। বিষয়ক মৌলিক জ্ঞানসম্পর্কিত কিছুকোর্স করে ইসলাম সম্পর্কে চিন্তা-ভাবনা শুরু করি। এরপর আমরা ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নেই। আল খাইমাহকারাগারজানায়, পুনর্বাসনও প্রশিক্ষণ মূলক প্রাগ্রাম থেকে অনেক কয়েদি উপকৃত হয়েছে। কারামুক্তির পর সমাজে কয়েদিদের সুষঠ জীবনযাপনেনানা ধরনের উদ্যোগ নেয়া হয়। এমন চাকরির জন্য উপযুক্ত করে গড়ে তালাে হয়।

গত কিছুদিন আগে সৌদির আরবের গুরু”ত্বপূর্ণশহর জেদ্দা। জেদ্দার মাওলানাহিফজুর সােহারভি একাড়ে”মিতে বিভিন্ন দেশের ১২ জুন ইসলাম গ্রহণ করেন। সেখানে তারা তাদের ইসলাম গ্রহণের বিষয়ে অনুভূতি প্রকাশ করে।

ইসলাম গ্রহণকারী এনতুন মুসলিম নারীদের জন্য জেদ্দার মাওলানাহিফজুর রহমান সােহারভি একাডেমি এক সুন্দর অনুষ্ঠানের আয়ােজন করে। যেখানে তারা নিজেদের কথাগুলাে প্রকাশ করেন। খবর সৌদি গেজেট। ইন্ডিয়া ব্রিটেন, ফিলিপাইন এবং শ্রীলংকা থেকে পবিত্র নগরী সৌদি আরবে আসেন।

ইসলাম গ্রহণ কারীনারী”রা জানান, শান্তি ও নিরাপত্তারজীবন ব্যবস্থা ইসলাম গ্রহণেতাদের অনেক প্রতিবন্ধকু”তাকে জয় করতে হয়েছে। অনেক বাধা অতিক্রম করতে হয়েছে।

এদের মধ্যে দন্তচিকিৎসকইমান একজন। তিনিঅন্ধকার থেকে আলাের পথে ফিরে আসতে তাকে অনেক বাধা অতিক্রম করতে হয়েছিল। ইসলাম গ্রহণের আগেতিনিখ্রিস্টান ধর্মে বিশ্বাসী ছিলেন। শুধু তাই নয়, ইসলাম গ্রহণের আগেতিনিতারশহর পল্লীতে একটি গির্জাও নির্মাণ করেন।

জীবনের কোথায় যেন তার অপূর্ণতা রয়েছে। সে অপূর্ণতা থেকেই তিনিইসলামেরশান্তিনিরাপত্তা চাদরে নিজেকে আবৃত করে নেন।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme