নিউজিল্যান্ড সিরিজে টাইগাদের চমক দেখালো সিলেটের নাসুম

নিউজিল্যান্ড সিরিজে টাইগাদের চমক দেখালো সিলেটের নাসুম

নিউজিল্যান্ড সিরিজে টাইগাদের চমক দেখালো সিলেটের নাসুম

নিউজিল্যান্ড সফর সামনে রেখে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ২০ সদস্যের দল ঘােষণা করেছে। বাংলাদেশ ক্রিকেট বাের্ড (বিসিবি)। পিতৃত্বকালীন ছুটিতে থাকায় সফরে নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এছাড়াও বাদ পড়েছেন তাইজুল ইসলাম। দলে ঢুকেছেন পেসার আল আমিন হােসেন, অফস্পিনিং অলরাউন্ডার মােসাদ্দেক হােসেন সৈকত এবং টপ অর্ডার ব্যাটসম্যান নাঈম শেখ।

২০ সদস্যের দলে চমক সিলেটের নাসুম আহমেদের নামটি। গতবছর ঘরেরমাঠে ‘জিম্বাবুয়ের’ বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ডাক পেলেও খেলার সুযােগ হয়নি তার। এবার কপাল খুলতে পারে নিউজিল্যান্ডে’। ২৬ বছর বয়সী এই বাঁহাতি স্পিনার ৩৭টি লিস্ট ‘এ’ এবং ২৭টি ঘরােয়া টিটোয়েন্টি খেলেছেন। 

আরও পড়ুনঃ বিশ্বকাপ বাছাইয়ের জন্য প্রস্তুতি শুরু করছেন বাংলাদেশ নারী দল

আগামী ২৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে টাই”গাররা। ‘সেখানে বিশ্বকাপ’ সুপার লিগের অধীনে | তিনটি ওয়ানডে এবং সমান সংখ্যক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। ডানেডিনে সিরিজের প্রথম ওয়ানডে ২০ মার্চ। ২৩ মার্চ ক্রাইস্টচার্চে দ্বিতীয় এবং ওয়েলিংটনে ২৬ মার্চ তৃতীয় ও শেষ ওয়ানডে। ২৮ মার্চ হ্যামিল্টনে সিরিজের প্রথম টি-টোয়েন্টি সিরিজ।

নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে টাই”গাররা। ‘সেখানে বিশ্বকাপ’ সুপার লিগের অধীনে | তিনটি ওয়ানডে এবং সমান সংখ্যক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। ডানেডিনে সিরিজের প্রথম ওয়ানডে ২০ মার্চ। ২৩ মার্চ ক্রাইস্টচার্চে দ্বিতীয় এবং ওয়েলিংটনে ২৬ মার্চ তৃতীয় ও শেষ ওয়ানডে। ২৮ মার্চ হ্যামিল্টনে সিরিজের প্রথম টি-টোয়েন্টি সিরিজ।

পরের দুটি টি-টোয়েন্টি ৩০ মার্চ নেপিয়ারে এবং ১ এপ্রিল অক”ল্যান্ডে। বাংলাদেশ স্কোয়াড তামিম ইকবাল, ‘মােসাদ্দেক হােসেন সৈকত’, ‘নাজমুল হােসেন শান্ত’, ‘মুশফিকুর রহীম’, ‘মােহাম্মদ মিঠুন’, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হােসেন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হােসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মােহাম্মদ সাইফউদ্দিন, মােস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, | শেখ মেহেদি হাসান, রুবেল হােসেন, নাসুম আহমেদ।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme