একাত্তর টিভি বয়কট করুন – মিজানুর রহমান আজহারী!

একাত্তর টিভি বয়কট করুন – মিজানুর রহমান আজহারী!

একাত্তর টিভিকে বয়কট করুন সবাই মিজানুর রহমান আজহারী

একাত্তর টিভি বয়কট করুন, ৭১ টিভিকে গণমাধ্যম না বলে ইসলামের বিরুদ্ধে ঘৃণা ও বিদ্বেষ ছড়াণোর মাধ্যম, উল্লেখ করে তা বয়কটের ডাক দিলেন দেশের  সকল আলেম গণ। তাঁরা আরও বলেন , দেশে বিভিন্ন সময়ে আমাদের দেশে অনুষ্ঠিত ওয়াজ’মাহফিলে কোন কোন বক্তা বেফাঁস ও ভুল কথা বলে-এটা যেমন সত্য , বেশির-ভাগ মাহফিল গুলোতে ভালো ভালো কথা বলা হয় সেটা তার চেয়েও বড় সত্য ।

কিন্তু ৭১”টিভি সবসময় খুঁজে খুঁজে আপত্তি কর কথা-গুলো”কেই হাইলাইট করে বারবার প্রচার করে। তারা বলেন, “সংকটে, সংবাদে, সংযোগে- সর্বত্রই যাদের ইসলাম বিদ্বেষ তাদের বয়কট করা সময়ের দাবী।” বাংলাদেশের ”স্বনামধন্য” (আলেম মাওলানা আহমাদুল্লাহ) ও (মাওলানা মিজানুর রহমান আজহারী ) সহ অনেকেই তাদের পৃথকপৃথক ফেইসবুক স্ট্যাটাসে এই আহবান জানিয়েছেন ।

মাওলানা (আহমাদুল্লাহ) তাঁর স্ট্যাটাসে বলে কোনো কোনো মুর্খ বক্তা ওয়াজ মাহফিলে নারীকে নিয়ে বেফাঁস ও মুর্খতা সূলভ উক্তি করে এটা অসত্য নয় , তাই বলে সে সব বক্তব্যের কারণে ধ’র্ষকরা নারী ধ’র্ষণে উদ্বুদ্ধ হয় ।

একটি টিভি চ্যানেল সবসময় এরকম মিথ্যাচার ও খারাপ মন্তব্য করতে তাদের একটুও খারাপ লাগলো না ! গণমাধ্যম মানে কি শুধুই ময়লা”আবর্জনা বের করার যন্ত্র । তিনি প্রশ্ন তোলেন, ৭১ টিভির মতো চ্যানেলগুলো যেভাবে নারীকে সারাক্ষণ পণ্য ও ভোগ্য বস্তু হিসেবে উপস্থাপন করে তা থেকে ধর্ষক উৎপাদন হওয়ার কথা , নাকি ফেরেশতা”

মাওলানা (মিজানুর রহমান আজহারী) দেশবাসীর প্রতি আহবান জানিয়ে বলেন “একাত্তর টিভি বয়কট করুন সবাই । আমি করেছি আজকে, আপনারাও করুন এখনি।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme