একটি মানবিক সাহায্যের আবেদন – নামঃ ফয়সাল

একটি মানবিক সাহায্যের আবেদন – নামঃ ফয়সাল

একটি মানবিক সাহায্যের আবেদন। নামঃ ফয়সাল

ফয়সালকে সুস্থ করতে, বাড়িয়ে দিন আপনার সহযোগিতার হাত। একটি মানবিক সাহায্যের আবেদন। রোগীর নামঃ ফয়সাল, পিতাঃ আজগর আলী, গ্রামঃ চান্দশী, ঘাটাইল। ফয়সাল অল্প বয়সে পড়াশুনা চলাকালীন সময়েই সংসারের অবস্থা দেখে, একটু ভাল থাকার আশায় সংসারের হাল ধরতে কর্মে নেমে পরে ছিল।ভালই চলছিল, হঠাৎ একটি সড়ক দূর্ঘটনায় থমকে গিয়েছে তার জীবন, ঘাড়ে একটি অপারেশন করার পর সুস্থ হওয়ার কথা বলে ছিল ডাক্তার, কিন্তু সুস্থ হয়নি, শরীরের বেশীর ভাগ অঙ্গ অবস হয়ে আট মাস ধরে চার দেয়ালের মাঝে বিছানাতে পরে আছে।

কিছুদিন আগে ওর জনম দুখিনী মা টাও তাকে এতিম করে পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেছে, দীর্ঘদিন ধরে চিকিৎসা চলতে থাকায় পরিবারটাও আজ অসহায় হয়ে পরেছে, বর্তমানে তার উন্নত চিকিৎসা প্রয়োজন যা ব্যয়বহুল, যেটা বহন করা তার পরিবারের পক্ষে কষ্টকর। আজ আমরা গিয়েছিলাম তার বাড়িতে, পরিবারের সাথে কথা বলে তাকে সহায়তা করার আশ্বাস দিয়ে এসেছি। ফয়সাল আমাদের ভাই, কারো বন্ধু, কারো ভাতিজা, এভাবে একটি তরতাজা প্রান, ধুকে ধুকে ঝড়ে পরে যাবে, এটা হতে পারে না।

আমাদের কি কিছুই করার নেই? নেই কোন সামাজিক দ্বায়বদ্ধতা? ফয়সালকে সুস্থ জীবনে ফিরিয়ে দিতে আমরা কি পারিনা তার পাশে দাঁড়াতে? আমরা কি পারিনা আমাদের সহযোগিতার হাত বাড়াতে? আসুন আমাদের নিজ নিজ অবস্থান থেকে সাধ্যমত যতটা সম্ভব তার পাশে দাঁড়াই, বাড়িয়ে দেই আমাদের সহযোগিতার হাত।

“ঘাটাইলের কথা” সাধারন ও কার্যকরী পরিষদ সিদ্ধান্ত
নিয়েছে তার পাশে দাঁড়াতে। “ঘাটাইলের কথা”র সকল কর্মসূচী আপনাদের সহযোগিতায় সফল হয়েছে, এটা আমার আশা নয় বিশ্বাস, এবারো আপনাদের সার্বিক সহযোগিতায় ফয়সালের পাশে দাঁড়াতে পারবো। হাসি ফুটাতে পারবো একটি ভাই, একটি পরিবারের মুখে। আপনারা যদি কেউ সহযোগিতা করতে চান, সরাসরি অথবা বিকাশের মাধ্যমে সহযোগিতা পাঠাতে পারেন এই ঠিকানায়ঃ-

“ঘাটাইলের কথা স্বেচ্ছাসেবী সংগঠন”
কার্যালয়, ফালু হোসেন খান মার্কেট, (৩য় তলা, পূর্বপ্লাজা) বাজার রোড, ঘাটাইল।
বিকাশ নাম্বারঃ 01680-11 62 96

যে কোন প্রয়োজনে,,,
মোস্তাফিজুর মোমিন
মোবাঃ- 01919-853596
ময়নুল হাসান মুন্না
মোবাঃ- 01774-013569

ভালওনিরাপদে থাকুন সবাই,সাথে থাকার জন্য সবাই কে আন্তরিক ধন্যবাদ। মানবতার জয় হোক।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme