সংবাদ শিরোনামঃ
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার শিকার হয়েছে। ঢাকা-সাভারগামী ১৭টি বাস আটক জাবি ছাত্রীকে হেনস্তা মালয়েশিয়ায় ঈদের ‘ছুটিতে’ ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘট’নায় ৪.প্রবাসী বাংলাদেশি নিহতও ৪.জন আহত হয়েছে । রমজানকে স্বাগত জানাল গাজা শোক-ক্ষুধা-রক্ত দিয়ে! মানুষের জন্য আল্লাহর পাঠানো তিন উপদেশ ! মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজ্জাকের ১২ বছরের কারাদণ্ড। উত্তরায় গার্ডার পরে প্রাইভেট কার পিষ্ট নিহত ৫ জন। আজকে স্বর্ণের দাম আরও বাড়লো। সিলেট,সুনামগঞ্জ সহ বন্যার্তদের জন্য দেড় কোটি টাকা তোলা সেই গায়ককে পুলিশের ধমক বন্যাদুর্গত সিলেট ও সুনামগঞ্জ জেলার অসহায় বানভাসি মানুষের পাশে বিজিবি সিলেট ও সুনামগঞ্জ
মালয়েশিয়াতে দুই বাংলাদেশি আটক ডাকাতির অভিযোগে !

মালয়েশিয়াতে দুই বাংলাদেশি আটক ডাকাতির অভিযোগে !

মালয়েশিয়াতে সংগঠিত ডাকাতির অভিযোগে দুই বাংলাদেশি আটক

মালয়েশিয়াতে সংগঠিত ডাকাতির অভিযোগে দুই বাংলাদেশি আটক করে মালয়েশিয়ার কালুয়াং জেলায় পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে। দেশের আদালত তাদের ৭ নভেম্বর পর্যন্ত রিমান্ড মঞ্জুর করেছে।

আইন প্রয়োগকারীরা তদন্তের স্বার্থে এই দুই বাংলাদেশির নাম প্রকাশ করেনি। বুধবার ৩০ সেপ্টেম্বর দেশটির গণমাধ্যম কসমো অনলাইনে এক বিবৃতিতে কালুয়াং জেলার পুলিশ প্রধান ইনচার্জ ইনচার্জ এএইচ রাজ্জাক আবদুল্লাহ সানি জানান, দুজন সন্দেহভাজন, ২৫ বছর বয়সী বাংলাদেশী এবং ৩৪ বছর বয়সী রেঙ্গাম এবং সিম্পাং রেঙ্গামকে আটক করা হয়েছে।

আরও পড়ুনঃ মালয়েশিয়া প্রবাসীদের জন্য সুখবর, আবারও বিমান চলাচল শুরু !

তারা হলেন ডাকা’ত গ্যাংয়ের সদস্য । আটক করা একজনের বি’রুদ্ধে আগেও মাদক এবং অ’পরাধমূ’লক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে থানায় ।পুলিশ কর্মকর্তা আবদুল্লাহ সানি আরো জানায়, একটি নির্মান সাইড থেকে বাংলাদেশি আটক হওয়ার সময় লুট হওয়া দুটি মোবাইল ফোন, নগদ টাকা সহ , একটি হ্যান্ড ড্রিল ও একটি লেজার উদ্ধার করা হয়েছে।

 

পুলিশ কর্মকর্তা আবদুল্লাহ সানি জানান, অভিযানের সময় পুলিশ তাদের কাছ থেকে অন্য ব্যক্তির নামে একটি পরিচয় পত্র, দুটি হেলমেট, বিভিন্ন ব্র্যান্ডের তিনটি মোবাইল ফোন এবং একটি হোটেলের রশিদও জব্দ করা হয়েছে । হুন্ডা এক্স ৫ এবং ইয়ামাহা ইগো মোটর সাইকেল, তিনটি বিক্রয় ও ক্রয়ের চুক্তি, একটি বোশ ব্র্যান্ডের হ্যান্ড ড্রিল এবং একটি তিন ফুটের কাঠের কাঠিও জব্দ করা হয়েছে সেখান থেকে ।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme