সংবাদ শিরোনামঃ
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার শিকার হয়েছে। ঢাকা-সাভারগামী ১৭টি বাস আটক জাবি ছাত্রীকে হেনস্তা মালয়েশিয়ায় ঈদের ‘ছুটিতে’ ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘট’নায় ৪.প্রবাসী বাংলাদেশি নিহতও ৪.জন আহত হয়েছে । রমজানকে স্বাগত জানাল গাজা শোক-ক্ষুধা-রক্ত দিয়ে! মানুষের জন্য আল্লাহর পাঠানো তিন উপদেশ ! মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজ্জাকের ১২ বছরের কারাদণ্ড। উত্তরায় গার্ডার পরে প্রাইভেট কার পিষ্ট নিহত ৫ জন। আজকে স্বর্ণের দাম আরও বাড়লো। সিলেট,সুনামগঞ্জ সহ বন্যার্তদের জন্য দেড় কোটি টাকা তোলা সেই গায়ককে পুলিশের ধমক বন্যাদুর্গত সিলেট ও সুনামগঞ্জ জেলার অসহায় বানভাসি মানুষের পাশে বিজিবি সিলেট ও সুনামগঞ্জ
মােবাইলের মাধ্যমে যেভাবে জানবেন এইস এস সি অটোপাশ রেজাল্ট ২০২০

মােবাইলের মাধ্যমে যেভাবে জানবেন এইস এস সি অটোপাশ রেজাল্ট ২০২০

মােবাইলের মাধ্যমে যেভাবে জানবেন এস এস সি অটোপাশ রেজাল্ট ২০২০

মােবাইলের মাধ্যমে যেভাবে জানবেন এইস এস সি অটোপাশ রেজাল্ট ২০২০।

[HSC result এসএমএস (SMS) এর মাধ্যামে বের করার নিয়ম: মােবাইল ফোনের এসএমএসের মাধ্যমে HSC Result 2020 এর আর একটি বিকল্প পদ্ধতি রয়েছে। যার দ্ধারা দ্রুত রেজাল্ট বের করতে পারবেন।

HSC <স্পেস> DHA <স্পেস> Roll <স্পেস> 2020 and Send to 16222.

উদাহরন: HSC DHA 34389448 2020 লিকে সিন্ড করুন 16222 নাম্বারে।

আরও পড়ুন – SSC result – এসএসসি রেজাল্ট HSC Result 2020 (এইচএসসি রেজাল্ট 2020) চট্টগ্রাম বাের্ডের এইচএসসি অটোপাস ফলাফল (Chittagong Board HSC autopass Result) কুমিল্লা বাের্ডের এইচএসসি অটোপাস ফলাফল (Comilla Board HSC autopass Result)

autopassResult) ঢাকা বাের্ডের এইচএসসি অটোপাস ফলাফল (Dhaka Board HSC Result)। যশাের বাের্ডের এইচএসসি অটোপাস ফলাফল (Jessore Board HSC autopass Result)। রাজশাহী বাের্ডের এইচএসসি অটোপাস ফলাফল (Rajshahi Board HSC autopass Result) সিলেট বাের্ডের এইচএসসি অটোপাস ফলাফল (Sylhet Board HSC autopass Result) HSC Result 2020 (এইচ এস সি রেজাল্ট বের করার নিয়ম অটো পাস ২০২০) এই পােস্টটি পড়ে যে কেউ তার এইচএসসি ফলাফল 2020 সহজেই চেক করতে পারেন। কেবল ফলাফলই নয় তারা তাদের Full marksheet, GPA ডাউনলােড করা সম্পর্কেও জানতে। পেরেছে। সকলের দির্ঘায়ু কামনা করছি।

আরও পড়ুনঃ এইস এস সি অটোপাশ রেজাল্ট ২০২০ এর GPA যেভাবে হিসাব করা হবে

 

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme