পিরোজপুরে দুই যুবলীগ নেতার হাত-পা ভেঙ্গে দিয়েছে

পিরোজপুরে দুই যুবলীগ নেতার হাত-পা ভেঙ্গে দিয়েছে

পিরোজপুরে দুই যুবলীগ নেতার হাত-পা ভেঙ্গে দিয়েছে

পিরােজপুরের নাজিরপুরে মাে. রনি হাওলাদার (২৮) ও মিজানুর রহমান মিঠু (৩২) নামের দুই যুবলীগ নেতার হাত-পা ভেঙ্গে দিয়েছে দুর্বত্তরা। এছাড়াও মােঃ ফারুক হাওলাদর ৩৫ নামের আরেক যুবলীগ নেতা”কে পিটিয়ে গুরু”তর আহত করেছে।

গুরুতর আহত রনি হাওলাদার ও মিজানুর রহমান মিঠুকে রাত সাড়ে ১২টার দিকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছেন। আহত রনি হাওলাদার উপজেলার শ্রীরামকাঠী বন্দরের বাসিন্দা মত চুমু মিয়ার ছেলে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি। মিজানুর রহমান মিঠু একই এলাকার মৃত জব্বার হাওলাদা”রের ছেলে এবং ইউনিয়ন যুবলী”গের সহ-সভাপতি।

তিনি শ্রীরামকাঠী বন্দর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক। আহত মাে. ফারুক হওলাদার উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের চলিশা গ্রামের মৃত বেলায়েত হােসেন হাওলাদারের ছেলে ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি।এই হামলায় আহ”ত ফারুক হাওলা”দার জানায়, রাতে তারা ৩ জনে একটি মােটর”সাইকেলে করে দলীয় কাজ শেষে নাজিরপুর থেকে শ্রীরাম”কাঠী বন্দরের দিকে যাচ্ছিলো।

এ সময় শ্রীরামকাঠী বন্দরের কাছাকাছি ভীমকাঠীর বালা বাড়ির কাছে পৌঁছ”লে মােটর”সাইকেলের আলােতে দেখতে পান প্রধান সড়কের উপর গাছের গুড়ি ফেলা। সেখানে পৌঁছতেই রাস্তার দুপাশে দেশীয় অস্ত্র নিয়ে থাকা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মাে. আরিফুর রহমান সবুজ ও স্থানীয় মহি”উদ্দিনের নেতৃ’ত্বে প্রায় ৩০-৩৫ জন সন্ত্রাসী

দা, লােহার রড”সহ দেশীয় অস্ত্র নিয়ে পূর্ব পরিকল্পিত ভাবে তাদের হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ইশিতা সাধক নিপু জানায়, এই হামলায় মিজানুর রহমান মিঠু এর বাম হাত-পা ও ডান পা ভেঙ্গে গেছে। এছাড়াও তার মাথায় জখম রয়েছেন। রনির দু হাত-পা ভেঙ্গে গেছে। তার মাথা ও তার নাক-মুখে আঘাত রয়েছে।

গুরুতর আহত দু’জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানাে হয়েছে। নাজিরপুর থানার অফিসার ওসি মাে. আশ্রাফু জ্জামান জানান, ঘটনা”স্থলে রাতেই পুলিশ পাঠানাে হয়েছেন। | জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল ইসলাম ঘটনা”স্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme