৭১ টিভি বয়কট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গরম !

৭১ টিভি বয়কট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গরম !

৭১ টিভি বয়কট নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গরম হয়ে গিয়েছে।

৭১ টিভি বয়কট নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গরম হয়ে গিয়েছে। মিনিটে মিনিটে কমছে ৭১ টিভির ফেসবুক ফলোয়ার ও ইউটিউব সাবস্ক্রাইবস। মিযানুর রহমান আযহারী, আরিফ আজাদ থেকে শুরু করে অনেক বড় বড় ব্যক্তিগণ ৭১ টিভি বয়কটের সিদ্ধান্ত জানিয়েছেন।

৭১ টিভি বয়কট নিয়ে, ৭১ টিভি সাংবাদিক মুন্নি সাহা ফেসবুকে বলেন, “যুগ’যুগ” ধরে ৭১ এর নামে গায়ে আগুন ধরে এমন এর নামে মানুষ ভীতিজনক অভিশাপ আকারে জন্মেছে ভযা-বহ শাপদের জন্ম হয়েছেন মানুষ এর রূপে । তাদের আমরা চিনি রাজাকার হিসেবে। তারা টিকে থাকতে সব-সময়ই ধর্ম কে পূজি করা কিছু মানুষকে সাথে টেনে নিয়েছেন ।

সেটা ১৯৭১ হোক বা ২০২০। ৫০ বছর আগে হেরে যাওয়া সাপদের বংশধর ছিলো ঝোপঝাড়ের আনাচে কানাচে । তারা ৫০ বছর ধরে বিষ জমিয়েছে আবারো সখ্য গড়েছে ধর্ম ব্যবাসায়ীদের নিয়ে। তারা ধর্ষকের সহযোগী ছিলো.. আজো আছে.. তারা নিশ্চিহ্ন করেছিলোএই দেশের পক্ষে থাকা মানুষদের। আজও তাই। প্রথমে তারা এই দেশের প্রশাষনকে মুক্তিযোদ্ধাদের রক্ত মুক্ত করেছে। এবার তারা নেমেছে মুক্তিযুদ্ধের পক্ষে থাকা গনমাধ্যম বন্ধ করতে। তাদের সূক্ষ এই চাল কি কেউ ধরতে পারছেন!?!! আজ তারা ৭১ চায় না। কাল তারা আরেক টিভি চাইবে না। তারা চাইবে তারা টিকে থাক!!!

তাদের দেশবিরোধী দাবী দাওয়া পূরন করতে কোনো বাধা না থাকুক। এত দুসাহস তারা কোথা থেকে পায় সে জবাব আমি কার কাছে চাইবো?!!! শুধু জানিয়ে রাখি রাজাকাররা আপাত দৃষ্টিতে জিতে যায় কিন্তু তাদের পরাজয় সবসময় অবশ্যম্ভাবী ।। আমি ৭১ দেখিনি কিন্তু সেই রাজাকারদের দেখার দূর্ভাগ্য হচ্ছে। জেনো রাখো একাত্তর শব্দটার এত শক্তি যে তোদের মতো এক কোটি বিষঘর সাপের বিষ তাকে মেরে ফেলার ক্ষমতা রাখে না।

তার এই বক্তব্যের বীপরিতে অনেকে মন্তব্য করেছেন। কিছু মন্তব্য তুলে ধর হলোঃ

১। Md Mahmudul Hasan লিখেছেনঃ- আপনাদের মত কিছু হলুদ সাংবাদিক ও মিডিয়ার কারণে আজ সাংবাদিকরা রাস্তাঘাটে মার খাচ্ছে কোন বিচার হচ্ছে না!

২। S A Emon বলেছেনঃ- বিভিন্ন কারনে আমি ৭১ টিভিকে আগে থেকেই পছন্দ করতাম না। কিন্তু ধর্মান্ধ ফাপরবাজরা যে কারনে অপছন্দ করে আমার সেই কারন ভিন্ন।
কিন্তু আজকে এই ধর্মান্ধরা বয়কট করায় মনে হচ্ছে আগের মত ৭১ টিভিকে খারাপ না পেয়ে একটু ইতিবাচক হওয়া যায়।

৩। Tuhin Forhad বলেছেনঃ ৭১ এর নাম নিয়ে মানুষের মুক্তিযুদ্ধের চেতনার আবেগের সাথে মিলাবেন না।এটা নিয়ে দালালি করবেন না। ৭১ টিভি আর মুক্তিযুদ্ধ এক জিনিস না। ৭১ এর নামের সাথে কারোই কোন বিরোধ না বিরোধটা হলো আপনাদের ইসলাম বিরোধী কর্মকাণ্ডের। জনগণ সব বুঝে। অযথা মানুষের আবেগ নিয়ে খেলবেন না।

আরও পড়ুনঃ একাত্তর টিভি বয়কট করুন মিজানুর রহমান আজহারী!

৪। Aupu Ahmed লিখেছেনঃ এটা দালালি করার জায়গা না।৭১ টিভি আর মুক্তিযুদ্ধ এক না।এসব বাটপারি আর ধান্দাবাজি করে দেশটাকে জাহান্নাম বানাচ্ছেন। সাংবাদিকতা একটি মহান ও সম্মানজনক পেশা,কিন্তু কিছু দলীয় দালাল ও অসাধু সাংবাদিক নিজেদের আখের গোছাতে গিয়ে ন্যায় -অন্যায় ভুলে, সত্যকে আড়াল করে এই পেশাকে কলংকিত করছে।

এছাড়াও অনেকে অনেক ধরণের মন্তব্য করেছেন যা ছিলো প্রায়ই ৭১ টিভির বিরুদ্ধে।

আপনার মতামত জানান

শেয়ার করুনঃ

খুজুন




সর্বাধিক পঠিত

© ২০২০ | নিউজ ইবিডি ২৪ কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত 
Design BY NewsTheme